টয়লেটের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে ছিল বিশাল আকৃতির বিষাক্ত কিং কোবরা, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রায়শই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral) হতেই থাকে। সেই সমস্ত ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে অন্যতম হলো সাপের ভিডিও। গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিভিন্ন প্রজাতির সাপ (Snake)। এর মধ্যে কোনটি বিষযুক্ত তো আবার কোনটি বিষহীন। মানুষ সচরাচর বুঝতে পারে না কোনটি বিষযুক্ত ও কোনটি বিষহীন। তাই সব সাপকেই এড়িয়ে চলে।

সাপকে ভয় পাওয়ার জন্য এড়িয়ে গেলেও তাদের ভিডিও দেখতে কিন্তু নেটিজনদের খুব ভালোই লাগে। এই কারণেই তো সাপ সম্পর্কিত যেকোন ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমনই এক সাপের কর্মকাণ্ড দেখে অবাক হয়েছে গোটা নেটপাড়া। ফলতঃ ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে বাথরুমের কমোডে এক বিশালাকৃতি কিং কোবরা মাথা বের করে উঁকি মারছে। গ্রামবাসীরা দেখার সাথে সাথে অনেক চেষ্টা করার পরেও কোনভাবেই তাকে সেই জায়গা থেকে বের করতে পারেনি। এরপর আসেন একজন সাপ উদ্ধারকারী কর্মী। যার নাম মির্জা মোহাম্মদ আরিফ। তিনি অতি সন্তর্পনে সেখান থেকে সাপটিকে বের করেন‌‌। তবে সাপটি কিন্তু মোটেও শান্ত হয়ে বসে থাকেনি বারবার ছোবল মারার চেষ্টা করেছে ওই উদ্ধারকারী কর্মীকে।

এই গোটা ঘটনার ভিডিও মির্জা মোহাম্মদ আরিফ মহাশয় তার ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন‌। এই ভিডিওটিতে পরে দেখা যায় সাপটি কিভাবে কোমড থেকে বের হয়। এরপরেও সাপটিকে বাথরুমের মধ্যে ঘোরাফেরা করতে দেখা যায়। তবে সাপ উদ্ধারকারী কর্মী তাকে সাবধানে বস্তায় ভরে জঙ্গলে ছেড়ে দিয়ে আসে‌। এমন সচেতনতামূলক ও সাহসী ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন নেট নাগরিকেরা‌। তাই হাজার হাজার ভিউজ হয়েছে ভিডিওটিতে। প্রত্যেকেই তাকে বাহবা দিচ্ছেন।

Back to top button