‘জিওনকাঠি’ ধারাবাহিকে বউয়ের বেশে লাল-সবুজ বেনারসীতে দুর্দান্ত অভিনয় ঐন্দ্রিলার, পুরনো ভিডিও দেখে চোখে জল ভক্তদের

গত ২০ শে নভেম্বর প্রয়াত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)। বাবা, মা, প্রেমিক, আত্মীয়, বন্ধুদের কাঁদিয়ে তারাদের দেশে চলে গেছেন ঐন্দ্রিলা শর্মা। এই মেয়ে মাত্র ২৪ বছরের জীবৎকালেই শিখিয়ে দিয়ে গেল অনেক কিছু। লড়াই কাকে বলে, মনোবল কাকে বলে- সবটাই শিখিয়েছে সে। তার সাথে সাথে সে আর তাঁর প্রেমিক সবাইকে বিশ্বাস করতে শিখিয়েছে ভালোবাসায়, পাশে থাকায়।

ঐন্দ্রিলা শর্মা ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। সাথে সাথে চালিয়ে গেছেন পড়াশোনাও। কলকাতার একটি বেসরকারি কলেজে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পড়ার জন্য ভর্তি হন। যদিও পরবর্তীতে অসুস্থতার কারণে সেই পড়াশোনা শেষ করা হয়নি তাঁর। ২০১৫, ৫ ফেব্রুয়ারি, ১৮ বছর বয়স যখন তাঁর তখনই জগতে পারেন তিনি ক্যান্সারে আক্রান্ত। ডাক্তাররা বলেছিলেন ঐন্দ্রিলার হাতে সময় ‘আর মাত্র ছ’মাস’। কিন্তু সেখান থেকে লড়াই করে ২০১৬ সালে সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন তিনি। পরবর্তীতে আবার ক্যান্সার আক্রান্ত হন। যদিও পরবর্তীকালে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন। তবে ১ লা নভেম্বর ফের হাসপাতালে ভর্তি হন ব্রেন স্ট্রোক হওয়ায়। পরিশেষে গত ২০ শে নভেম্বর তিনি পরলোক গমন করেন।

সম্প্রতি ঐন্দ্রিলা শর্মার বিভিন্ন ভিডিও ভাইরাল হচ্ছে স্যোশাল মিডিয়ায়। তেমনই ‛জিয়নকাঠি’ ধারাবাহিকের একটি ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে ফুলশয্যার ঘরে বৌয়ের বেশে হাজির জাহ্নবী রূপী ঐন্দ্রিলা। ওই ধারাবাহিকে তিনি জাহ্নবীর চরিত্রে অভিনয় করতেন। যাইহোক ভিডিওতে দেখা যাচ্ছে, লাল-সবুজ বেনারসীতে ধরা দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। আর ধারাবাহিকে তাঁর স্বামী ঋষি তাকে একটি আংটি উপহার দিয়েছেন। তারা নিজেদের মধ্যে ভাববিনিময়ও করছেন। ধারাবাহিকে ঋষির চরিত্রে সোমনাথ মাইতি অভিনয় করতেন। ভিডিওটি যেমন ভালো লেগেছে, তেমনই ঐন্দ্রিলার স্মৃতিচারণ করতে গিয়ে এই ভিডিওটি দেখে নেটিজনদের মন ভারাক্রান্ত হয়েছে ।

Back to top button