সবুজ পোশাকে স্নিগ্ধ রূপে মনামী! অভিনেত্রীর ‘সুপার হট’ লুকে ঘুম উড়েছে ভক্তকূলের

মনামী ঘোষ (Manami Ghosh), বরাবর চেনা ছক ভেঁঙে নিজেকে নিত্যনতুন ভাবে প্রকাশ করতে চান তিনি। বানিজ্যিক ছবির মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন একসময়, এখন বানিজ্যিক ছবির সাথে সাথে আর্ট ফিল্ম, ওটিটি প্ল্যাটফর্মেও জনপ্রিয় হয়েছেন তিনি। মৌ বৌদির ওয়েব সিরিজটি করেও তিনি দর্শকদের মধ্যে হৈ হৈ ফেলে দিয়েছিলেন। বেলাশেষে এবং বেলা শুরুতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল ভীষণভাবে।

স্যোশাল মিডিয়ায় একেক সময় একেক রকম লুকে সেজে ওঠে। কখনো একেবারে সাবেকি সাজে, আবার কখনো একেবারে হট লুকে। তবে সবরকম সাজেই তিনি স্বচ্ছন্দ বোধ করেন। আর সবরকম সাজেই তাঁকে ভালো মানায়। তিনি নিজের কাজ নিয়ে যথেষ্ট ব্যস্ত। তবে সেই ব্যস্ততার মাঝেই তিনি ঘুরতে বেরিয়ে পরেন।

অজানাকে জানার উদ্দেশ্যে এ প্রান্ত থেকে ও প্রান্তে ছুটে চলেন। একা একাই এদিক ওদিক চলে যান। কয়েক মাসের মধ্যেই তিনি কাশ্মীরে এবং লাদাখ থেকে ঘুরেও এসেছেন। এছাড়াও মনামীর নিজস্ব ট্র্যাভেল ভ্লগ রয়েছে। তাঁর ঘুরে বেড়ানোর স্থান ও সেই সম্পর্কিত বিস্তারিত তথ্য মনামী নিজেই তাঁর ট্র্যাভেল ভ্লগ দিয়ে থাকেন। এই ভ্লগ খুব জনপ্রিয়।

তাঁর মূল পরিচয় তিনি একজন অভিনেতা। তবে তিনি শুধু অভিনয়েই দক্ষ নয়, নাচ তাঁর শখ। বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করেন স্যোশাল মিডিয়ায়। বাড়িতে বসেই বিভিন্ন ধরনের নাচের ভিডিও তিনি স্যোশাল মিডিয়ায় পোস্ট করেন। কখনো রবীন্দ্র সঙ্গীত আবার কখনো ওয়েস্টার্ন– তাঁর নাচে রয়েছে বৈচিত্র্য এবং মৌলিকত্ব। আবার তিনি ডান্স রিয়েলিটি শো-এর বিচারকের আসনও অলঙ্কৃত করে থাকেন বিভিন্ন সময়। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে বিচারকের আসনে দেখা গেছে তাঁকে।

মনামী ঘোষ সম্প্রতি তাঁর নিজস্ব স্যোশাল মিডিয়া অ্যাকাউন্টে কয়েকটি ফটোশুটের ( Photoshoot) ছবি শেয়ার করেছেন। ছবিগুলোতে মনামীকে দেখা গেছিল সবুজ রঙের লেহেঙ্গা এবং চোলিতে। চোলিতে কালো, হালকা সবুজ এবং সোনালী রঙের জরির কাজ। লেহেঙ্গার সাথে মানানসই জুয়েলারি পরেছেন। সাথে রয়েছে নুড মেক আপ। তাঁকে এই সাজে একেবারে অপূর্ব লাগছে। তাঁর এই ছবিগুলোতে বিভিন্ন ধরনের প্রশংসাসূচক মন্তব্য করেছেন নেটিজনরা।

Back to top button