নতুন ধারাবাহিক সম্প্রচারের আগেই ডেঙ্গু আক্রান্ত অভিনেত্রী তিয়াশা লেপচা

স্টার জলসার পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। আগামী ১২ ডিসেম্বর থেকে ‘ধুলোকণা’র স্লটে আসছে এই ধারাবাহিক। প্রতিদিন রাত ৮টায় টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা। ‘কৃষ্ণকলি’ জুটিকে পর্দায় ফের একবার একসঙ্গে দেখতে পাবেন ভক্তরা।

এই ধারাবাহিক শুরুর আগেই এবার দুঃসংবাদ! টিভির পর্দায় সিরিয়ালের সম্প্রচার শুরুর আগেই জানা গেছে সম্প্রতি ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন তিয়াসা। এই বিষয়ে এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে তিয়াসা জানিয়েছেন, ‘আমি সদ্য ডেঙ্গু থেকে উঠলাম। ভীষণ দুর্বল’। উল্লেখ্য, আগত এই নতুন ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েছে তুঙ্গে!

গ্রামের মেয়ের শহরের ইংরেজি স্কুলে বিজ্ঞান পড়ানোর গল্প বুনবে এই সিরিয়াল। নানান প্রতিকূলতা পেরিয়ে কীভাবে সে এই সংগ্রামে জয়ী হয় সেটাই দেখার। এদিকে, নীল এর চরিত্র নিয়ে ট্রোল কম হয়নি। বিশেষ করে তাঁর লুক নিয়ে হেসে কুটোকুটি নেটজনতা। জি বাংলার ধারাবাহিক, কৃষ্ণকলি বেজায় জনপ্রিয় হয়েছিল, সেই জুটিই আবার টেলিভিশনের পর্দায়।

প্রসঙ্গত, ধুলোকনা ধারাবাহিকের জায়গায় আসছে এই নতুন সিরিয়াল। যথারীতি খবর পেতেই রাগে ফুঁসছেন দর্শকরা। এমনিও লালন ফুলঝুরি জুটি তাদের খুব পছন্দের। হঠাৎ করে এমন ক্লাইম্যাক্স এর মুহূর্তে ধারাবাহিকের বন্ধ হওয়ায় তোপ দেগেছেন অনেকেই।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে নীল-তিয়াসার জুটি ছিল সুপারহিট। টানা চার বছর চলেছিল ওই ধারাবাহিক। শ্যামা-নীলের জুটি প্রচুর ভালোবাসা পেয়েছে দর্শকমহলে। এবার নতুন ধারাবাহিকে দর্শক মনে কতটা দাগ কাটতে পারবেন এই জুটি, সবটাই সময়ের অপেক্ষা।

Back to top button