খোলা আকাশের নীচে বাউল গানে অসাধারণ নাচ ৫ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন (Smartphone)। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া (Social media)। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না।

এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়। যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম, ফেসবুক কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

এখন সোশ্যাল মিডিয়া প্রতিভা বিকাশের একটা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বেশকিছু বছর ধরে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই সাধারণ মানুষ থেকে সোশ্যাল মিডিয়া সেনসেশন (Sensation) হয়ে উঠছেন কেউ না কেউ। নেট-নাগরিকেরা রাতারাতি যেকোনো মানুষকে বিখ্যাত করে দিতে পারেন। সম্প্রতি এমনই কিছু প্রতিভাবান মেয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

“কদম ডালে বাজায় বাঁশি” (Kadam Daley Bajay Banshi) গানটি বেশ জনপ্রিয়। এটি কে পল্লীগীতিও বলা চলে। এই গানের তালেই কোমর দোলালেন পাঁচজন সুন্দরী যুবতী। বর্তমানে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। প্রত্যেকেই গ্রাম বাংলার ঢঙ্গে সেজেছিলেন। পরনে ছিল লাল হলুদ শাড়ি, মাথায় খোপা ও মুখে হালকা মেকআপ। সাথে ছিল মানানসই গয়না। সবার নাচে ভঙ্গি এতটাই দুর্দান্ত ছিল যে কাকে ছেড়ে কাকে দেখব তা বোঝা মুশকিল।

নাচের কোরিওগ্রাফি ছিল অসাধারণ। ভিডিওটি “জ্যোতি ডান্স” (Jyoti Dance) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। আপনারা যদি এখনও এই ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন। এই ধরনের আরও তথ্য পেতে যুক্ত হতে পারেন আমাদের সাথে।