দ্বিতীয় বিয়েতেও অশান্তি! ক্যামেরার সামনেই যশের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন নুসরাত

নামি ব্যবসায় নিখিল জৈন (Nikhil Jain) কে বিয়ে করেন নুসরাত জাহান (Nusrat Jahan)। তুরস্কে ডেস্টিনেশন ওয়েডিং হয়েছিল তাদের। এক বছর বেশ ভালোই সংসার করেন তারা। এরপর হঠাৎ -ই তারা যেন কখন আলাদা হয়ে যান। নুসরাত জাহান সম্পর্কে জড়ান যশ দাশগুপ্তের সাথে। একসাথে তাদের একটি ছেলেও আছে‌। এমনকি যশ কে তার স্বামী বলেও পরিচয় দেন সকলের কাছে। কবে কখন তারা বিয়ে করেছেন এই নিয়ে কারোরই জানা নেই।

টলি পাড়ার গুঞ্জনে কান পাতলে শোনা যায় “SOS Kolkata” র শুটিংয়ের সময় তারা একে অপরের কাছে আসেন‌। তারপর মন দেওয়া নেওয়া হয় তাদের। অবশ্য এই নিয়ে কেউই মুখ খোলেননি। টলি পড়ার কথা ধরলে তাদের সম্পর্কের দু বছর হয়ে গেছে। কিন্তু অনেকেই মনে করছেন এবার নুসরাত জাহানের এই সংসারেও ফাটল ধরেছে। তাদের দেখা গেছে প্রকাশ্যে মারামারি করতে। নুসরাত নিজেও জানিয়েছেন তাদের মধ্যে হাতাহাতি হয়। একটি ভিডিও শেয়ার করে দেখিয়েছেন কিভাবে কারাকারি থেকে মারামারির সূত্রপাত হয় তাদের মধ্যে।

তবে এই মারামারি কোনও সিরিয়াস ব্যাপার ছিল না। বেশ মজারই ছিল ঘটনাটি। আসলে এই মারামারির পিছনের কারণ ছিল কফির কাপ‌। নুসরাত জানিয়েছেন রোজ সকালে কফি নিয়েই তাদের মধ্যে ঝগড়া হয়। সেই ঝগড়া কাড়াকাড়িতে পৌঁছে যায়। নুসরাতের এই ভিডিওটি ইনস্টাগ্রাম এর ভাইরাল রিল ফলো করেই তারা বানিয়েছেন‌। এক সময় নিখিলকে ছেড়ে যশের সাথে সম্পর্কে জড়ানো ও পিতৃ পরিচয়হীন সন্তানের জন্ম দেওয়া নিয়ে বেশ ট্রোলের শিকার হতে হয়েছিল নুসরাত জাহানকে। কোনোদিন এইসব ট্রোলকে খুব একটা আমল দেন নি নুসরাত জাহান। বর্তমানে সকলকে বুড়ো আঙ্গুল দেখিয়ে যশ ও ছেলের সাথে বেশ ভালোই আছেন তিনি‌।

Back to top button