Ranu Mondal: বিয়ের মরশুমে নতুন কনে, চুপিসারে বিয়ের পিঁড়িতে রানু মণ্ডল! ভিডিও দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার (Social media) মাধ্যমে যে কতটা জনপ্রিয় হওয়া যায় তার প্রমাণ হলেন রানু মন্ডল (Ranu Mondal)। তাকে চেনেন না এমন মানুষের সংখ্যা কম। রানাঘাট (Ranaghat) স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। প্রসঙ্গত উল্লেখযোগ্য যে মানসিক ভারসাম্যহীন তিনি। তবে এক সময় অতীন্দ্র নামক এক ব্যক্তির নজরে আসেন রানু মন্ডল এবং তার গানের ভিডিও সেই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপর সেই ভিডিও ভীষণ ভাইরাল হয়ে যায়। একের পর এক মঞ্চে ডাক আসতে থাকে রানু মন্ডলের। এরপর সিনেমাতেও গান করার সুযোগ পান তিনি।

তবে বর্তমানে নিজের করা কিছু বিতর্কিত মন্তব্যের জন্য আবারো আগের জায়গাতেই ফিরে এসেছেন তিনি। নিজের পুরনো বাড়িতেই বাস করেন তিনি। বিভিন্ন ইউটিউবাররা তার বাড়িতে আসন এবং বিভিন্ন রকমের ব্লগ করেন। তার সঙ্গে সময় কাটান তারা। তারা সেই ভিডিওগুলি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেগুলো সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়।

বর্তমানে রানু মন্ডলের একটি ভিডিও ভীষণ ভাইরাল হলো। সেখানে তাকে দেখা গেছে কনের বেশে। কনের বেশে সেজে তিনি ভুবন বাদ্যকর এর বিখ্যাত কাঁচা বাদাম গানটি গেয়েছেন। তার পরনে ছিল লাল বেনারসি এবং গয়না। ভিডিওটি ভীষণ ভাইরাল হয়েছে। প্রচুর লাইক কমেন্ট শেয়ার পড়েছে ভিডিওটিতে।

Back to top button